Site icon The Somagom

The 5 Best Trimmer In Bangladesh – ট্রিমার রিভিউ & Price

http://somagom.com/wp-content/uploads/2020/04/trimmer.jpg

আপনার জন্য একটি ভালো মানের ট্রিমার খুঁজছেন? কিন্তু কোনটি ভালো বা খারাপ আন্দাজ করতে পারছেন না? হ্যাঁ, এটা স্বাভাবিক বাজারে হাজার হাজার ট্রিমার রয়েছে আর আমাদের কারো পক্ষেই সবগুলো ট্রিমার টেস্ট করে দেখা সম্ভব নয়।

বাংলাদেশের বাংলা ভাষায় প্রোডাক্ট রিভিউ ব্লগ আপনাকে এই কাজটিতে সাহায্য করবে। সমাগমের আজকের আয়োজন বাংলাদেশের বাজারে থাকা পুরুষদের জন্য সেরা ১০ টি ট্রিমার নিয়ে; তুলে ধরার চেষ্টা করবো এই সকল ট্রিমারের ভালো খারাপ দিক। এবং এদের বাজার মুল্য কেমন। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

1.  Philips BT-1210 Beard Trimmer

বাজারে ফিলিপস এর ইলেক্ট্রনিকস এর চাহিদা আমরা ছোট বেলা থেকেই জানি; আর ফিলিপসের Philips BT-1210 Beard Trimmer টি বাজারে খুবই জনপ্রিয়। স্টেইনলেস ষ্টীলের ব্লেড খুবই শার্প এর অন্য তম কারন এটি যখন আপনি ব্যবহার করেন এতে থাকা দুইটি ব্রাশ একে অপরকে শার্প করে। এবং এর ফলে ট্রিমারের ব্লেড দুইটি সব সময় ধারালো থাকে।

Philips BT-1210

এক চার্জে আপনি টানা ৩০ মিনিট ব্যবহার করতে পারবেন ট্রিমারটি; প্যাকেতের সাথে থাকা ইউএসবি চার্জার দিয়ে; আর ফুল চার্জ হতে প্রায় ৮ ঘণ্টা সময় নেয়। এটা আমাদের ভালো লাগে নি;  ডিজাইনটাও বেশ ভালো লাগার মতো এবং পরিষ্কার করাও সহজ। সাথে থাকছে পরিষ্কার করার জন্য একটি ব্রাশ এবং ১ মিমি ও ৫ মিমি আকারে দাডি কাটার জন্য আলাদা ২ টি অতিরিক্ত ট্রিম; আকারে ছোট হওয়ায় আপনি কোথাও বেড়াতে গেলেও সাথে নিয়ে যেতে পারেন। বাংলাদেশের বাজারে এর মুল্য ১৫০০ টাকার আশে পাশে। Best Overall

সব মিলিয়ে আপনার একটু মোটামুটি বাজেট থাকলে এবং দীর্ঘ সময়ের সল্যুশন হতে পারে এই ইলেকট্রিক ট্রিমারটি।

2. Mi Beard Trimmer

২০১৯ এর জুনের শেষের দিকে শাওমি তাদের এই ব্রেড ট্রিমারটি বাজারে আনে। বাজারে আসার পর থেকেই এর চাহিদা বাড়তে থাকে; আর এর কারন হচ্ছে এতে সাথে থাকা ২ টি ট্রিম যা দিয়ে আপনি ০.৫ মিমি থেকে ২০ মিমি আকারে দাড়ি কাটতে পারেন। এছাড়া ট্রিম ছাড়া খালি ব্লেড দিয়ে তো ০ সাইজ থাকছেই।

Mi Beard Trimmer

থাকছে ফাস্ট চারজিং সুবিধা যার ফলে ৫ মিনিট চার্জ দিয়ে ১০ মিনিট ব্যবহার করা যাবে এবং ফুল চার্জে একটানা ৯০ মিনিট ব্যবহার করা যায় ট্রিমারটি।ফুল চার্জ হতে ২ ঘণ্টা সময় লাগে; চার্জ দেওয়ার জন্য সাথে থাকছে একটি ইউএসবি ক্যাবল এবং পাওয়ার ব্যাংক দিয়েও আপনি এটি চার্জ দিতে পারবেন।

পরিষ্কার করার জন্য রয়েছে একটি ব্রাশ। ট্রিমারটি IPX7 সার্টিফাইড তাই আপনি সরাসরি ট্যাপের পানিতেও পরিষ্কার করতে পারবেন; দামেও কিন্তু কোন না শাওমির এই ট্রিমারটি এর বাজার মুল্য ২৫০০ টাকা। অর্থাৎ ট্রিমারটি পেতে চাইলে আপনার বেশ ভালো একটি বাজেট থাকাতে হবে। Best Electric Trimmer

3. Kemei KM 526 5 in 1

বাংলাদেশের বাজারে বহুল পরিচিত ট্রিমার ব্র্যান্ড। বাজারে কেমেই এর বেশ কয়েকটি মডেলের ট্রিমার রয়েছে। এদের মধ্যে kemei Km 526 একটি অন্যতম। এই ট্রিমারের জনপ্রিয়তার অন্য তম কারন এর ট্রিম; একই সাথে আপনি ৫ টি সাইজের ট্রিম পাচ্ছেন ফলে আপনি আপনার ইচ্ছে মতো সাইজে দাড়ি কিংবা চুল কাটতে পারবেন।

Kemei KM 526 trimmer

এর ট্রিপল ব্লেড আপনাকে দিবে পারফেক্ট সেভিং। নয়েস ট্রিমারের সাহায্যে আপনি আপনার নাকের ভিতরে থাকাচুল সহজেই কাটতে পারবেন। থাকছে একটি ডিজাইন ট্রিমার, প্রিসিজন ট্রিমার।

ট্রিমার অর্গানাইজার যা আপনাকে ট্রিমার ও এর সাথে থাকা অন্যান্য জিনিসপত্র ঘুছিয়ে রাখতে সাহায্য করবে; এছাড়াও সাথে থাকছে একটি ব্রাশ এবং ইউএসবি জ্যাক।

ফুল চার্জ হতে সময় লাগে ৫ ঘণ্টা এবং এক চার্জে ৬০ মিনিট পর্যন্ত ব্যবহার করা যায়; তবে আমাদের অভিজ্ঞতা বলে একটানা ৪৫ মিনিট এর মিনিট এর বেশি যায় না। বাংলাদেশের বাজারে এর দাম ১৫০০ টাকা। দামের বিবেচনায় পারফেক্ট বলা চলে. Best Trimmer For Regular Use

4. Kemei KM 9020

আপনি যদি মোটামুটি বাজেটে একটি ট্রিমার খুঁজে থাকেন তাহলে কেমেই Kemei KM 9020 ট্রিমারটি আপনার জন্য; ৮-১১-১৪-২০ মিমি সাইজের জন্য আলাদা আলাদা অপশন আছে আপনার পছন্দ মতো সাইজ সিলেক্ট করুন আর কাজ শুরু করে দিন।

Kemei KM 9020

আকারে ছোট খাটো এই ট্রিমারটি ফুল চার্জে ৪০ মিনিট পর্যন্তও ব্যবহার করা যায়; ফুল চার্জ হতে সময় নেয় ৮ থেকে ১০ ঘন্টা তো বুজতেই পারছেন কাল সকালে ব্যবহার করতে চাইলে আজ রাতে চার্জে বসিয়ে ঘুমাতে হবে। আপনি চাইলে সরাসরি প্লাগ লাগিয়েও ব্যবহার করতে পারেন।

স্টেইনলেস ষ্টীলের তৈরি বেল্ডও যথেষ্ট শার্প। সাথে থাকছে একটি ব্রাশ একটি ব্যাটারি এবং একটি চারজিং প্লাগ।  বাংলাদেশের বাজারে এর মুল্য ৯৯৯ টাকা মাত্র. Best In Budget

5. HTC AT-516 Rechargeable Cordless Trimmer For Men

HTC বাংলদেশের বাজারে ইলেক্ট্রনিকস এর জন্য যতটা না পরিচিত তার থেকে বেশি পরিচিত ছিল এর স্মার্টফোনের জন্য; যদিও আগের অবস্থানে নেই। যাহোক কাজের কথায় আসি। আপনার বাজেট যদি আরও কম হয়ে থাকে তাহলে আপনার জন্য HTC এর এই ট্রিমারটি; ৮ ঘণ্টা ফুল চার্জে টানা ৪০-৪৫ মিনিট পর্যন্তও ব্যবহার করা যাবে এই ট্রিমারটি।

HTC AT-516

তবে আলাদা আলাদা সাইজ সিলেক্ট করার সুযোগ থাকছে না; আপনি যদি খোঁচা খোঁচা দাড়ি পছন্দ করেন তাহলে এটি আপনার জন্য পারফেক্ট; তবে এর  স্টেইনলেস ষ্টীলের তৈরি বেল্ডও অত্যান্ত শার্প; প্যাকেটের সাথে থাকছে একটি চার্জার ক্যবল, ব্রাশ এবন অয়ে। তবে এটি ওয়াটারপ্রুফ না। বাংলাদেশের বাজারে এর মুল্য ৭০০ টাকা। দামের বিবেচনায় সব দিক ঠিকঠাক।

প্রিয় পাঠক, এই ছিল বাংলাদেশের বাজারে থাকা সেরা ৫ টি ট্রিমার নিয়ে আমাদের আজকের আয়োজন; কমেন্টে জানিয়ে দিন উপরের ট্রিমার গুলোর মধ্যে আপনার কাছে কোন ট্রিমারটি সব থেকে বেশি ভালো লেগেছে।

প্রোডাক্ট রিভিউ পড়ার জন্য নিয়মিত ভিজিট করুন আপনাদের প্রিয় সমাগম ডট কম। সাথেই থাকুন। ভালোবাসা অবিরাম। প্রিয় পাঠক, Trimmer Price উঠানামা করতে পারে। আমারা এখানে আর্টিকেল পাবলিশ কালিন দাম উল্লেখ করেছি।

আরও পড়ুনঃ ট্রিমার কেনার ও ব্যবহারে টিপস পড়তে ক্লিক করুন এখানে Drone Camera Price In Bangladesh

Exit mobile version